হোম আইন-আদালত প্রধানমন্ত্রীর কাছে কারা নির্যাতিত সাংবাদিক ফরিদের কৃতজ্ঞতা মামলা বিচার বিভাগীয় তদন্তের...

প্রধানমন্ত্রীর কাছে কারা নির্যাতিত সাংবাদিক ফরিদের কৃতজ্ঞতা মামলা বিচার বিভাগীয় তদন্তের দাবি

199
0

নিজস্ব প্রতিবেদক : মাদক সন্ত্রাস ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন জননেত্রী উন্নত সমৃদ্ধ দেশ গড়ার রূপকার মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কারা নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান।

একই সাথে তিনি লেখালেখিতে ক্ষুব্ধ কক্সবাজার পুলিশের মাদক, ঘুষ ও দুর্নীতিতে নিমজ্জিত অসৎ পুলিশ কর্মকর্তা কর্তৃক পাশ্ববিক নির্যাতন ও সাজানো মামলার ঘটনায় যারা তীব্র নিন্দা ও উদ্বেগ জানিয়েছেন তাঁদের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, নিঃশর্ত মুক্তি ও সাজানো মামলাগুলো প্রত্যাহার কিছুই চাইনা।

সরকারের কাছে আকুল আবেদন হচ্ছে মাদক ব্যবসায়ী ও ঘুষখোরদের বিরুদ্ধে না লিখতে কক্সবাজার ও টেকনাফ থানায় আমার বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা রেকর্ড করে হয়রানি করা হচ্ছে তা বিচার বিভাগীয় তদন্ত করা হোক। ডোপ টেস্ট করা হোক এইসব মামলার হোতা, বাদী, সাক্ষী তদন্তকারী কর্মকর্তা ও রেকর্ডিং অফিসারকে কেন কি উদ্দেশ্যে এবং কারা এসব মিথ্যা মামলায় জড়িত এদের প্রত্যেকের আয়ের উৎস, পেশা, সহায়-সম্পদ অনুসন্ধান করলেই ঘটনার আসল রহস্য উদঘাটন এবং কক্সবাজারের মাদক ব্যবসায়ী অনেকটাই নির্মূল করা যাবে বলে ইঙ্গিত দিয়েছেন সাংবাদিক ফরিদের ভক্ত শুভাকাঙ্খী ও স্বজনরা। তারা কক্সবাজার কারাগারে বন্দি এই সাংবাদিকের বরাত দিয়ে প্রতিবেদককে বলেছেন, চলমান মাদক বিরোধী অভিযানের নামে টেকনাফের বিতর্কিত ও দুর্নীতিবাজ ওসি প্রদীপ কুমার সিন্ডিকেটের কুকর্মের বিরুদ্ধে লেখালেখি ও সরকারের উচ্চ পর্যায়ে অভিযোগ দিয়ে তিনি চিহ্নিত ঘুষখোর চক্রের রোষানলে পড়েছেন।


প্রকাশিত সংবাদে ক্ষুব্ধরা তাঁর বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা করেছে তা হচ্ছে যথাক্রমে:
টেকনাফ থানার এফআইআর নং-১১৫/৫৬২ তারিখ ৩০ জুন ২০১৯, ধারা-৩২৩/৩২৪/৩০৭/৩৮৫/৩৭৯/৫০৬ (২) পেনাল কোড ১৮৬০।
টেকনাফ থানা ১৫/৫৭৭ তারিখ ০৬ জুলাই ২০১৯ ধারা-৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৮৫/৫০৬ (২)।
টেকনাফ থানা মামলা নং-৪২ তারিখ ২৮/০৯/২০১৯ ধারা-৩২৩/৩৮৫/৫০৬। কক্সবাজার সদর মডেল থানা মামলা নং-৭৬ তারিখ ২২/০৯/২০১৯ ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১০ (খ) এবং একই দিন একই থানায় অস্ত্র এবং মাদক আইনের আরো দুটি মিথ্যা মামলা।

উল্লেখ্য, কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার বাণী ও ঢাকার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জনতার বাণী বিডি ডট কমের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ফরিদুল মোস্তফা খান মাদক ব্যবসায়ী, ঘুষখোর ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে এতই সত্য প্রকাশ করতেন যে কেউই প্রতিবাদ দেয়ার সাহস পেতেন না।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here