হোম News Scroll মাদক নির্মূলে সরকার ও শীতার্তদের পাশে দাঁড়াতে কক্সবাজারবাসীর প্রতি কারা নির্যাতিত সাংবাদিক...

মাদক নির্মূলে সরকার ও শীতার্তদের পাশে দাঁড়াতে কক্সবাজারবাসীর প্রতি কারা নির্যাতিত সাংবাদিক ফরিদের আহবান

140
0

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার জেলা তথা উখিয়-টেকনাফের শীতার্তদের পাশে দাঁড়াতে সামর্থবানদের প্রতি আহবান জানিয়েছেন কারান্তরিন, নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান। একই সাথে তিনি জেলায় কর্মরত সকল সাংবাদিকভাই ও সংবাদপত্রের কাছে জনদুর্ভোগ ও গণভোগান্তির আরো সংবাদ প্রকাশ করে বলেছেন, মাদক নির্মূলের নামে কক্সবাজার ও টেকনাফ পুলিশের অসাধুরা নির্বিচারে হত্যা করে যেসব পরিবারকে ভিটে বাড়ি ছাড়া করে দিয়েছে মানবিক কারণে তাদের পাশে দাঁড়ান। গোপনে প্রকাশ্যে যেভাবেই পারেন এদের সহায়তা করুন। কক্সবাজার ও টেকনাফে কর্মরত অসৎ পুলিশ কর্মকর্তার মাদক সেবন ও ব্যবসা বন্ধ করতে সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করুন।

রাজনৈতিক ঘোমটা পড়া মাদক ব্যবসায়ী ও দালাল সিন্ডিকেট যত বড়ই শক্তিশালী হউক এদের মুখোশ উন্মোচন করে শাস্তি নিশ্চিতে রাষ্ট্রকে আরো সহায়তার অনুরোধ জানিয়ে জুলুম-নির্যাতনের প্রতিবাদী সাংবাদিক ফরিদ মাদক, ঘুষখোর ও চাঁদাবাজ নির্মূলে প্রধানমন্ত্রী ও সরকারের শুভ উদ্যোগকে নিজেদের স্বার্থে যারা প্রশ্নবিদ্ধ করছে তাদের বিরুদ্ধে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জরুরি ব্যবস্থা নিতে সরকারের উচ্চ মহলে আকুল আবেদন জানিয়েছেন।
সম্প্রতি কক্সবাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ী দুর্নীতিবাজদের অপকর্মের প্রতিবাদ ও লেখালেখির অপরাধে পুলিশের রোষানলে পড়ে সাজানো মামলায় কারাগারে আটক দৈনিক কক্সবাজার বাণী ও জনপ্রিয় অনলাইন জনতারবাণী বিডি ডটকমের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ফরিদুল মোস্তফা খানের সাক্ষাৎকারীরা তাঁর বরাত দিয়ে গণমাধ্যমকে এই খবর জানিয়েছেন।


তিনি উখিয়া-টেকনাফ ও কক্সবাজারবাসীকে অনুরোধ জানিয়ে বলেছেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও সরকারকে ভুল বুঝে লাভ নেই। তাঁদের কেউই নিরীহ লোক হত্যা এবং হয়রানির নির্দেশ দেননি।
মাদক নির্মূলের নামে টেকনাফের বিতর্কিত ওসি প্রদীপ যাদের সর্বস্ব লুটে গুম, খুন ও হয়রানি করেছে তারা প্রমাণসহ আইনের আশ্রয় নিলে নিশ্চয় উপযুক্ত প্রতিকার পাবেন।
একজন প্রদীপ কিংবা জেলা পুলিশের গুটিকয়েক মাদক ব্যবসায়ীর অপকর্মের দায়ভার বাংলাদেশ পুলিশ ও সরকার নিবেনা। কৃত কুকর্মের শাস্তি দেশের প্রচলিত আইনেই হবে। কোন অপরাধীকে বর্তমান সরকার ছাড় দেইনি।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here