হোম অপরাধ মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের পর্যটন শিল্প ও দেশ বাঁচান : মাদক ব্যবসায়ী এসপি-ওসি’র...

মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের পর্যটন শিল্প ও দেশ বাঁচান : মাদক ব্যবসায়ী এসপি-ওসি’র ব্যবস্থা নিন

79
0

জনতার বাণী ডেস্ক : চলমান মাদক, ঘুষ, দুর্নীতি বিরোধী অভিযানে লিখনীর মাধ্যমে সহায়তাকারী পেশাদার সাংবাদিক ফরিদুল মোস্তফা খানের উপর পাষবিক নির্যাতনকারী ও সাজানো মামলাদাতা মাদক ব্যবসায়ী ও ঘুষখোরদের শাস্তি চাই।
ঘটনার প্রধান পৃষ্ঠপোষক কক্সবাজারের মুখোশধারী এসপি মাসুদ ও সদরের সাবেক ওসি ফরিদ টেকনাফের ওসি প্রদীপও নৈপথ্যে থাকা তাদের সকল অনুসারীদের অবিলম্বে আইনের আওতায় না আনলে পর্যটন জেলা কক্সবাজারকে মাদক, ঘুষ ও দুর্নীতিমুক্ত করা যাবেনা। বাবা ব্যবসায়ীদের বাবা মানুষরূপী এসব শয়তানদের স্বনামে-বেনামে থাকা ব্যাংক একাউন্ট, অবৈধ সম্পদ জব্দ করে তাদের বিদেশে টাকা পাচারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হউক।
ওরা মাদক নির্মূলের নামে ফেরেস্তার মত কথা বলে কক্সবাজারে নিজেরাই মাদক ব্যবসা এবং ঘুষ দুর্নীতির মহানায়ক। ক্রস ফায়ারের নামে তারা রাজনৈতিক হত্যা, জেল-জুলুমের পাশাপাশি সরকার বিরোধী এজেন্ডা বাস্তবায়ন করে মেধাবী নেতৃত্ব এবং কর্মহীন করে দিয়েছে আওয়ামী লীগকে।
পর্যটন শূন্য করছে কক্সবাজারে। ওদের পছন্দের মাদক ব্যবসায়ীরা প্রসাদে ঘুমিয়ে এলাকায় বীরদর্পে মাদক ব্যবসা করে ক্ষান্ত হচ্ছেনা সভা-সমাবেশে প্রকাশ্যে বড় বড় গলায় কথা বলছে আর দালালী করছে।
আমরা এ ব্যাপারে নিরপেক্ষ এবং গোয়েন্দা তদন্তের মাধ্যমে তড়িৎ ব্যবস্থা নিয়ে দেশ বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনের উচ্চ মহলের হস্তক্ষেপ কামনা করছি।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here