হোম বরিশাল বিভাগ পটুয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে যৌন নির্যাতন

পটুয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে যৌন নির্যাতন

79
0

ডেস্ক নিউজ : কলাপাড়ায় এক গার্মেন্টস কর্মীকে গলায় দা ঠেকিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। কলাপাড়া পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের শীর্ষ সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেছে।

স্বামী পরিত্যক্তা ওই নারীকে যৌন নির্যাতন শেষে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। আর এ ঘটনা যাতে থানা-পুলিশকে জানানো না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ গার্মেন্টস কর্মীর বৃদ্ধা মাকে অবরুদ্ধ করে রাখে ওই সন্ত্রাসীরা।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে গলায় দা ঠেকিয়ে তুলে নিয়ে যায় পলাশ মোড়ল বাহিনী। তারপর তার ওপর যৌন নির্যাতন চালায় সন্ত্রাসীরা।

ভোর রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে আটকে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়।

এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ সন্ত্রাসীরা ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম রাইজিংবিডিকে জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here