হোম ক্রীড়াবাণী পরের বার পাকিস্তান সফরে যেতে মুশফিকের প্রতি মালিকের আহ্বান

পরের বার পাকিস্তান সফরে যেতে মুশফিকের প্রতি মালিকের আহ্বান

84
0

স্পোর্টস ডেস্ক : অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তান সফরে গেলো বাংলাদেশ দল। কিন্তু এই সফরে মাহমদুউল্লাহ-তামিমদের সঙ্গী হননি নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিরাপত্তার কারণে পরিবারের নিষেজ্ঞা থাকায় পাকিস্তান সফর থেকে নিজের নাম তুলে নিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে মুশিকে পরের সফরের যাওয়ার আহবান করেছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক।

মুশফিককে আহ্বান করে এই পাকিস্তানি অলরাউন্ডার বলেন, ‘মাত্র একজন ক্রিকেটার যাচ্ছেন না তার ব্যক্তিগত কারণে। আমি শুধু তাকে বলতে চাই, আগামীবার আসুন এবং নিজে থেকেই দেখুন এখানকার পরিস্থিতি। যখন বাংলাদেশ দল আসবে এবং পাকিস্তানের বর্তমান অবস্থা দেখবে, তারাও অন্যদেরকে আসার জন্য পরামর্শ দিবে।’
সাকিব-মুশফিকবিহীন বাংলাদেশ দলকেও হালকাভাবে নিচ্ছে না পাকিস্তান, বরং সমীহই করছে। তবে নিজেদের সামর্থ্যেরও জানান দিয়ে রাখলেন মালিক।

শোয়েব আরো যোগ করেন, ‘বাংলাদেশ একটা শক্তিশালী দল নিয়ে আসছে। গত কয়েক বছরে তাদের অনেক উন্নতি হয়েছে। একটা ভারসাম্যপূর্ণ দলই এবার খেলবে। আপনি আমাদের টি-টোয়েন্টি দলের দিকেও তাকিয়ে দেখেন, বাবর আজমের মতো খেলোয়াড় আছে যার প্রশংসা সবাই করে। আরো যে যে সুযোগ পাবে, সবাই ধারাবাহিক পারফর্ম করবে বলেই আমার বিশ্বাস।’

প্রসঙ্গ, তিন ভাগে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ। প্রথম সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল পাকিস্তান গেলো লাল-সবুজ বাহিনীরা। এরপর দেশে ফিরে পরের মাসে একটি টেস্ট খেলবে। এরপর এপ্রিলে একটি ওয়ানডে ও একটি খেলতে আবার পাকিস্তান সফর করবে টাইগাররা।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here