হোম বিনোদন মা হবেন কোয়েল, তার আগেই মায়ের রূপে এলেন টিজারে

মা হবেন কোয়েল, তার আগেই মায়ের রূপে এলেন টিজারে

78
0

নিউজ ডেস্ক : কয়েকদিন আগেই নিজের মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন কোয়েল মল্লিক। তারপরেই এক সদ্যোজাতকে কোলে নিয়ে ভাইরাল হয়েছে অভিনেত্রীর ছবি। কে এই শিশু? কোয়েলের সঙ্গে তার সম্পর্কই বা কী এসব জানতে কৌতূহলী ছিলেন অনেকেই। অবশেষে মিলল উত্তর। জানা গিয়েছে, এই ফটোশ্যুট কোয়েলের আগামী ছবির জন্য্।

অনেকদিন ধরে শোনা গিয়েছিল নতুন ছবি নিয়ে কামব্যাক করছেন পরিচালক সৌকর্য ঘোষাল। ‘রক্ত রহস্য’ নামের এই ছবির মূল চরিত্রে রয়েছেন কোয়েল। তাঁর চরিত্রের নাম স্বর্ণজা। পেশায় রেডিও জকি স্বর্ণজার জীবন কীভাবে একটা অজানা ফোনকলের পর আমূল বদলে যাবে তাই নিয়েই এগোবে সৌকর্যর নতুন ছবির গল্প। ‘মিতিন মাসির’ পর ফের রহস্য রোমাঞ্চে ভরপুর ছবি নিয়ে পর্দায় আসছেন কোয়েল মল্লিক। টানটান এই থ্রিলারের প্রযোজনায় রয়েছে সুরিন্দর ফিল্মস। খবর দ্য ওয়ালের।

অনেকদিন আগেই ছবির শ্যুটিং শেষ হয়েছে। অপেক্ষা ছিল ছবি মুক্তির দিন ঘোষণার। পরিচালক জানিয়েই দিলেন যে এই পয়লা বৈশাখেই বক্স অফিসে আসছে ‘রক্ত রহস্য’। সৌকর্য জানিয়েছেন এই থ্রিলার ছবি কিন্তু আবেগে ভরপুর। ইতিমধ্যেই রিলিজ হয়েছে ছবির প্রথম পোস্টার। যেখানে দেখা গিয়েছে, ভীত-সন্ত্রস্ত হয়ে ছুটছেন কোয়েল মল্লিক। পিছনে তাড়া করছেন একজন। লাল-কালো ব্যাকগ্রাউন্ডের এই পোস্টার দেখেই বোঝা যাচ্ছে যে রহস্য-রোমাঞ্চ-অ্যাকশন-থ্রিলারে ভরপুর হতে চলেছে সৌকর্য ঘোষালের নতুন ছবি।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here