হোম News Scroll জামিন মেলেনি খালেদা জিয়ার, আইনজীবীরা বললেন, ন্যায়বিচার পাইনি, বিএসএমএমইউ’র রিপোর্ট অসম্পূর্ণ, আদালত...

জামিন মেলেনি খালেদা জিয়ার, আইনজীবীরা বললেন, ন্যায়বিচার পাইনি, বিএসএমএমইউ’র রিপোর্ট অসম্পূর্ণ, আদালত বলেছেন, মেডিকেল বোর্ড চাইলে নতুন চিকিৎসক অন্তর্ভুক্ত করতে পারবেন

69
0

নিউজ ডেস্ক : খালেদা জিয়ার জামিন আবেদনে নতুন কোনো সারবত্তা না থাকায় তা প্রত্যাখ্যান করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, খালেদা জিয়া একজন বন্দি ও দণ্ডপ্রাপ্ত আসামি। একজন সাধারণ মানুষের মতো সুযোগ-সুবিধা একজন বন্দি পেতে পারেন না। তবে তিনি উন্নত চিকিৎসার জন্য সম্মতি দিলে তা হতে পারে। তিনি সম্মতি দিলে মেডিকেল বোর্ডকে দ্রুত চিকিৎসা দিতে বলেছেন আদালত।

বৃহস্পতিবার বেলা ৩টায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় এই আদেশ দেন বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ।

জামিন আবেদন খারিজ হওয়ার পর আদালত প্রাঙ্গণে প্রতিক্রিয়ায় অ্যাডভোকেট জয়নুল আবেদিন আরও বলেন, জামিন আবেদনটি আদালতের বিবেচনায় নেয়া উচিত ছিলো। খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। কিন্তু এই হাসপাতাল থেকে কোনো নিরপেক্ষ প্রতিবেদন পাওয়া সম্ভব না।

খালেদা জিয়াকে বেআইনিভাবে কারাগারে রাখা হয়েছে। এটা ষড়যন্ত্র। সরকার তাকে রাজনৈতিকভাবে ভয় পায়। তিনি আইনি লড়াইয়ের মাধ্যমে জামিনে আসুক, সরকার তা চায় না।

রিপ্লাই করুণ

Please enter your comment!
Please enter your name here